https://www.brandellaltd.com/

ওয়ানপ্লাস নর্ড সিই ৪

ওয়ানপ্লাস নর্ড সিই ৪ ওয়ানপ্লাস নর্ড সিই ৪
 

শিগগিরই ওয়ানপ্লাস বাজারে নিয়ে আসছে নতুন ফোন। যার মডেল নর্ড সিই ৪। নর্ড সিরিজের নতুন এই ফোনে থাকছে ১০০ ওয়াটের ফাস্ট চার্জিং। মিলবে ৮ জিবি র‌্যাম ও অত্যাধুনিক প্রসেসর। ফোনটির ক্যামরাও হবে দুর্দান্ত। 

১ এপ্রিল আন্তর্জাতিক বাজারে ওয়ানপ্লাস নর্ড সিই ৪ মডেলটি বিক্রি শুরু হবে। এই ফোনে থাকবে একগুচ্ছ ফিচার্স এবং সুপারফাস্ট চার্জিং। 


ওয়ানপ্লাস নর্ড সিই ৪ স্মার্টফোনে স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ চিপসেট প্রসেসর মিলবে। আরও থাকবে ক্যামেরা এবং লেটেস্ট অপারেটিং সিস্টেম। 

এই ফোনের দাম হতে পারে ৩০ হাজার টাকার মধ্যে। এটি বেস মডেলের দাম, যেখানে ৮ জিবি ব়্যাম এবং ২৫৬ জিবি ইন্টার্নাল স্টোরেজ পাওয়া যাবে।  

এই ফোনে থাকবে স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ প্রসেসর। যা স্ন্যাপড্রাগন ৭৮২ চিপসেটের তুলনায় আপগ্রেড ভার্সন। এটির আগের মডেল ওয়ানপ্লাস নর্ড সিই ৩-এ ব্যবহার করা হয়েছে।

স্মার্টফোনে ৮ জিবি ব়্যাম এবং ২৫৬ জিবি ইন্টার্নাল স্টোরেজ পাওয়া যাবে বলে জানা গিয়েছে। যদিও এই স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। 

অক্সিজেনওএস ইউআই ভিত্তিক অ্যানড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেম পাওয়া যাবে ওয়ানপ্লাস নর্ড সিই ৪ মডেলে। পেছনে মিলবে ডুয়াল ক্যামেরা সেটআপ।

যার মধ্যে প্রাইমারি ক্যামেরা থাকতে পারে ৫০ মেগাপিক্সেল। ফ্রন্টে মিলবে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এই ফোনে ৬.৭ ইঞ্চির অ্যামোলিড ডিসপ্লে রয়েছে। দারুণ ফিচার থাকতে পারে ব্যাটারি ও চার্জিংয়ের ক্ষেত্রে।

৫০০০ এমএএইচ ব্যাটারি প্যাকের সঙ্গে মিলবে ১০০ ওয়াট সুপারভোগ ফাস্ট চার্জিং। ৫জি কানেক্টিভিটি এবং এআই চালিত পারফরম্যান্স পাওয়া যাবে স্মার্টফোনে। এই হ্যান্ডসেট ১৫ মিনিটে ফুল চার্জ হবে।








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।