https://comcitybd.com/brand/Havit

সিসকো বাংলাদেশের জন্য কান্ট্রি লিডার হিসেবে নিযুক্ত করেছে আতিকুর রহমানকে

সিসকো বাংলাদেশের জন্য কান্ট্রি লিডার হিসেবে নিযুক্ত করেছে আতিকুর রহমানকে সিসকো বাংলাদেশের জন্য কান্ট্রি লিডার হিসেবে নিযুক্ত করেছে আতিকুর রহমানকে
 
সিসকো বাংলাদেশের কান্ট্রি লিডার হিসেবে আতিকুর রহমানকে নিয়োগের ঘোষণা দিয়েছে। একটি সাম্প্রতিক লিঙ্কডইন পোস্টে, শিব কুমার ইয়াদাগিরি, ব্যবস্থাপনা পরিচালক, বাণিজ্যিক এবং SMB, Cisco India এবং SAARC, এই ঘোষণা দিয়েছেন।

২৪ বছরেরও বেশি সময়ের শিল্প অভিজ্ঞতার সাথে, আতিক বাংলাদেশের আইটি শিল্পে একজন সম্মানিত নেতা। আতিক এর আগে ১০ বছরেরও বেশি সময় ধরে ডেল বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর হিসেবে কাজ করেছেন এবং মাইক্রোসফট এবং সিমেন্সে বিভিন্ন সেলস, বিজনেস ডেভেলপমেন্ট, চ্যানেল এবং প্রোডাক্টের ভূমিকায় কাজ করেছেন। 

শিব কুমার ইয়াদাগিরি আরও উল্লেখ করেছেন, "সিসকো গত দুই দশক ধরে বাংলাদেশের গ্রাহকদের তাদের আইসিটি এবং ডিজিটাল যাত্রায় সহায়তা করে আসছে।

আমাদের গ্রাহকদের সেবা দেওয়ার জন্য বাংলাদেশে অংশীদার এবং পরিবেশকদের একটি শক্তিশালী ইকোসিস্টেম রয়েছে।
সিসকো দেশে বিনিয়োগ অব্যাহত রেখেছে, এবং কান্ট্রি লিডার হিসেবে আতিকের নিয়োগ বাংলাদেশের প্রতি আমাদের প্রতিশ্রুতিকে আরও দৃঢ় করে।" 

"বাংলাদেশের প্রযুক্তিগত বিবর্তনের এই রূপান্তরকালীন সময়ে সিসকো তে যোগ দিতে পেরে আমি রোমাঞ্চিত। দ্রুত ডিজিটাইজেশন এবং এআই এর ক্রমবর্ধমান গ্রহণের ফলে, আমি বাংলাদেশের জনগণ এবং ব্যবসার জন্য যে সুযোগগুলি তৈরি করতে সাহায্য করতে পারি সে বিষয়ে আমি উচ্ছ্বসিত।

গত দুই দশকে, সিস্কো বাংলাদেশের ডিজিটাল যাত্রায় একটি গুরুত্বপূর্ণ অংশীদার, এবং আমি এই সম্ভাবনাগুলিকে বাস্তবে রূপ দিতে গ্রাহক, অংশীদার, সম্প্রদায় এবং সরকারের সাথে ঘনিষ্ঠভাবে সহযোগিতা করার জন্য উন্মুখ," আতিক বলেছেন। 

আতিক মার্কেটিং-এ এমবিএ করেছেন এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ফলিত পদার্থবিদ্যা ও ইলেকট্রনিক্স বিষয়ে স্নাতকোত্তর ও স্নাতক ডিগ্রি অর্জন করেছেন।







০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।