https://gocon.live/

সাম্প্রতিক খবর

ক্যানন আউটস্ট্যান্ডিং গ্রোথ এওয়ার্ড পেল স্মার্ট টেকনোলজিস

ক্যানন আউটস্ট্যান্ডিং গ্রোথ এওয়ার্ড পেল স্মার্ট টেকনোলজিস ক্যানন আউটস্ট্যান্ডিং গ্রোথ এওয়ার্ড পেল স্মার্ট টেকনোলজিস
 

বিশ্বখ্যাত ব্রান্ড ক্যানন এর লার্জ ফরম্যাট প্রিন্টার ব্যবসায়ে ‘আউটস্ট্যান্ডিং গ্রোথ এওয়ার্ড’ পেয়েছে দেশের অন্যতম শীর্ষ তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। ৩ অক্টোবর ২০২৪ তারিখে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের দি সেন্টারা গ্রান্ড হোটেলে আয়োজিত 'রিজিওনাল পার্টনার্স কনফারেন্স ২০২৪' শীর্ষক অনুষ্ঠানে লার্জ ফরম্যাট প্রিন্টার ব্যবসায়ে অসাধারণ অবদানের কারনে দক্ষিন এবং দক্ষিন পূর্ব এশিয়ার ১৫টি দেশের মধ্যে অন্যতম আউটস্ট্যান্ডিং গ্রোথ হিসেবে এই সম্মাননা প্রদান করা হয়। স্মার্ট টেকনোলজিস এর পক্ষ থেকে ক্যাননের এই মর্যাদাপূর্ন পুরষ্কারটি গ্রহন করেন প্রতিষ্ঠানটির জেনারেল ম্যানেজার এবং ক্যানন ডিভিশনের বিজনেস হেড নুর মোহাম্মদ শাহরিয়ার। 

১৫টি দেশের ক্যানন লার্জ ফরম্যাট প্রিন্টার ব্যবসায়িক নেতৃবৃন্দ, বিশেষজ্ঞ এবং উদ্ভাবকগণের উপস্থিতিতে আয়োজিত উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যানন সিংগাপুর এর ভাইস প্রেসিডেন্ট-সিএএমজি ওআইপি গ্রুপ হেডকোয়ার্টার নোরিহিরো কাটাগিরি, সিএস এন্ড এসএস প্রোডাক্ট মার্কেটিং ডিপার্টমেন্ট এর রিজিওনাল বিজনেস ইমেজিং সল্যুশন ডিভিশন ডিরেক্টর কাটসুভা টোডে এবং এরিয়া মার্কেটিং প্রোডাক্ট মার্কেটিং ডিপার্টমেন্টের সিনিয়র ম্যানেজার ইয়ুজিরো নাকাগাওয়া সহ উর্ধতন কর্মকর্তাবৃন্দ। 

আগামীতেও স্মার্ট টেকনোলজিস প্রযুক্তিখাতে গুরুত্বপূর্ন অবদান রাখার মাধ্যমে দেশের জন্য সুনাম বয়ে আনবে বলে অঙ্গীকারবদ্ধ ক্যানন ব্যবস্থাপনা দল, এমনটাই আশাবাদ ব্যক্ত করেন নুর মোহাম্মদ শাহরিয়ার।








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।