https://gocon.live/

প্রযুক্তি

ইন্টারন্যাশনাল বিসনেস ম্যাগাজিন এর আই টি সেক্টর এ লিডারশিপ অ্যাওয়ার্ড ঘোষণা

ইন্টারন্যাশনাল বিসনেস ম্যাগাজিন এর আই টি সেক্টর এ লিডারশিপ অ্যাওয়ার্ড ঘোষণা ইন্টারন্যাশনাল বিসনেস ম্যাগাজিন এর আই টি সেক্টর এ লিডারশিপ অ্যাওয়ার্ড ঘোষণা
 

ইন্টারন্যাশনাল বিসনেস ম্যাগাজিন এর আই টি সেক্টর এ লিডারশিপ অ্যাওয়ার্ড ঘোষণা


জনাব আব্দুল্লাহ আল মাকসুদ বেগ, প্রতিষ্ঠাতা পরিচালক, ওমেগা এক্সিম লিমিটেড, সম্প্রতি দুবাই ভিত্তিক বিশ্ব বিখ্যাত ইন্টারন্যাশনাল বিসনেস ম্যাগাজিন ঘোষিত আই টি সেক্টর এ তার অসমান্য ও নিপুন নেতৃত্বের কারণে সম্মানিত 'এক্সেলেন্স ইন লিডারশিপ বাংলাদেশ ২০২২' এ ভূষিত হয়েছেন। 


ইন্টারন্যাশনাল বিসনেস ম্যাগাজিন সংযুক্ত আরব আমিরাত ভিত্তিক একটি বিখ্যাত প্রকাশনা সংস্থা, যারা ধারাবাহিক ভাবে বিশ্বব্যাপী বিভিন্ন খাত এ উৎকর্ষ অর্জনের জন্য অ্যাওয়ার্ড ঘোষণা করে থাকেন।।শুধু বাংলাদেশেই নয়, সংস্থাটি মধ্যপ্রাচ্য, আফ্রিকা, আমেরিকা, এশিয়া এন্ড ইউরোপসহ বিভিন্ন অঞ্চল এ এই অ্যাওয়ার্ড টি ঘোষণা করে থাকে। জনাব বেগ এর এই সাফল্য এশিয়া অঞ্চল এর এই টি সেক্টর এর অংশ হিসেবে প্রদান করা হয়েছে।


জনাব বেগ তার কর্মজীবনের শুরু থেকেই আই টি এবং টেলিকমিউনিকেশনস সেক্টর এর সাথে সম্পৃক্ত। দীর্ঘ দিন থেকে উনি নিরলস ভাবে বাংলাদেশ এর আই টি সেক্টর এর উন্নয়ন এ বিভিন্ন ভাবে অবদান রেখে যাচ্ছেন। জনাব বেগ বর্তমানে ওমেগা এক্সিম এর পরিচালক ছাড়াও মাইক্রো রিটেল টেক স্টার্ট আপ  ডিজিটং, এবং ফেমাস ফুড এন্ড বেভারেজ কোম্পানির পরিচালকের দায়িত্বও পালন করে যাচ্ছেন; এ ছাড়াও উদীয়মান এন্ট্রেপ্রেনিউর হিসেবে সম্প্রতি জুনিয়র চেম্বার অফ ইন্টারন্যাশনাল (JCI) বাংলাদেশ এর পরিচালক হিসেবে নির্বাচিত হন।








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।