https://www.brandellaltd.com/

আজ থেকেই শুরু হচ্ছে বিশ্বকাপে মূল পর্ব। সেটিও গত আসরের দুই ফাইনালিস্ট স্বাগতিক অস্ট্রেলিয়া ও প্রতিবেশি নিউজিল্যান্ড হাইভোল্টেজ ম্যাচ দিয়ে। দিনের অপর ম্যাচে ইংল্যান্ডের মুখোমুখি হবে চমক জাগানো আফগানিস্তান।

টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপের আসল উত্তাপ আজ থেকে

গত ১৬ অক্টোবর র‌্যাঙ্কিংয়ের বাইরে থাকা আট দলকে নিয়ে ‘প্রথম পর্ব’ নামের মোড়কে গতকালই শেষ হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইয়ের পাট। গত ১৬ অক্টোবর র‌্যাঙ্কিংয়ের বাইরে থাকা আট দলকে নিয়ে ‘প্রথম পর্ব’ নামের মোড়কে গতকালই শেষ হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইয়ের পাট।
 

গত ১৬ অক্টোবর র‌্যাঙ্কিংয়ের বাইরে থাকা আট দলকে নিয়ে শুরু হয় ‘প্রথম পর্ব’। গতকালই শেষ হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইয়ের পাট ‘প্রথম পর্ব’। বাছাই পর্ব থেকেই বাদ পরেছে আসরের সর্বোচ্চ দুইবারের চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ। বিশ্বকাপ যাত্রা আয়ারল্যান্ডের কাছে হেরে বিদায় নেয় তারা। দীর্ঘ দিন পর বিশ্ব আসরের সুপার টুয়েলভে নাম লিখিয়েছে জিম্বাবুয়েও। অপর গ্রুপ থেকে শেষ ১২ নিশ্চিত করেছে শ্রীলঙ্কা এবং নেদারল্যান্ডস।

আজ থেকেই শুরু হচ্ছে বিশ্বকাপে মূল পর্ব। সেটিও গত আসরের দুই ফাইনালিস্ট স্বাগতিক অস্ট্রেলিয়া ও প্রতিবেশি নিউজিল্যান্ড হাইভোল্টেজ ম্যাচ দিয়ে। দিনের অপর ম্যাচে ইংল্যান্ডের  মুখোমুখি হবে চমক জাগানো আফগানিস্তান।








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।