https://www.brandellaltd.com/

সাম্প্রতিক তথ্য

রোটারি গুলশান সৌজন্যে লালমনিরহাটের মাল্টিমিডিয়া ক্লাসরুম উদ্বোধন

রোটারি গুলশান সৌজন্যে লালমনিরহাটের মাল্টিমিডিয়া ক্লাসরুম উদ্বোধন রোটারি গুলশান সৌজন্যে লালমনিরহাটের মাল্টিমিডিয়া ক্লাসরুম উদ্বোধন
 

রোটারি ক্লাব অব গুলশান ওয়ান (আরআই ড্রিস্ট্রিক্ট ৩২৮১)-এর সৌজন্যে শুক্রবার লালমনিরহাট জেলার বড়বাড়ী ইউনিয়নের শহীদ আবুল কাশেম মহাবিদ্যালয়ে একটি মাল্টিমিডিয়া ক্লাসরুম উদ্বোধন করা হয়েছে।  আধুনিক শিক্ষা উপকরণ সম্বলিত এই ক্লাসরুম স্থাপনে সার্বিক সহযোগিতা করেছে প্রতিষ্ঠানটি। 


মাল্টিমিডিয়া ক্লাসরুম উদ্বোধন করেন ক্লাবের চার্টার্র সেক্রেটারি ও প্রেসিডেন্ট নমিনী রোটারিয়ান মোহাম্মদ হেমায়েত উদ্দীন তালুকদার। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এ, বি, এম ফারুক সিদ্দিকী। 


উদ্বোধনী অনুষ্ঠানের পর প্রযুক্তির অপব্যবহার রোধে সচেতনতামূলক একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানে স্থানীয় নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ, কলেজের ব্যবস্থাপনা কমিটির সদস্য, স্থানীয় বীর মুক্তিযোদ্ধা,  গনমাধ্যম কর্মী, কলেজের সহকারী অধ্যাপক অবিনাশ রায়, মোঃ মমিনুর ইসলাম, সুশান্ত কুমার রায়, প্রভাষক বিবি খাদিজা, ঈশ্বর চন্দ্র রায় প্রমুখ, রোটারি ক্লাব অব গুলশান ওয়ানের অন্যান্য কর্মকর্তাসহ কলেজের শিক্ষার্থীদের উপস্থিতিতে অনুষ্ঠানটি আয়োজিত হয়।


উল্লেখ্য, রোটারি ক্লাব অব গুলশান ওয়ান উক্ত কলেজের অসচ্ছল শিক্ষার্থীদের পাঠদানে সহায়তার অংশ হিসেবে কলেজ লাইব্রেরিতে উচ্চ মাধ্যমিক পর্যায়ের বই সরবারহ করেছে। ক্লাবের পক্ষ থেকে দেশব্যাপী দরিদ্র ও সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর জন্য প্রতিনিয়ত বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে।








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।