https://comcitybd.com/brand/Havit

নতুন ক্রোমবুক আনল গুগল যেখানে থাকছে এআই ক্ষমতা

নতুন ক্রোমবুক আনল গুগল যেখানে থাকছে এআই ক্ষমতা নতুন ক্রোমবুক আনল গুগল যেখানে থাকছে এআই ক্ষমতা
 
গুগল ক্রোমবুক প্লাস নামে একটি নতুন ক্রোম বাজারে এনেছে। উত্পাদনশীলতা-কেন্দ্রিক ডিভাইসগুলির জন্য ন্যূনতম প্রয়োজনীয়তাগুলির মধ্যে রয়েছে একটি সম্পূর্ণ এইচডি স্ক্রিন, ১০৮০-পিক্সেল ক্যামেরা এবং একটি দ্রুততর-প্রবেশ-স্তরের প্রসেসর। ক্রোমবুকের এই প্রাথমিক সেটগুলি এসার, আসুস, এইচপি এবং লেনোভো দ্বারা তৈরি করা হয়েছে৷ দাম ৩৯৯ ডলার থেকে শুরু।
 
নিউজ মিডিয়া টেকক্রাঞ্চ জানিয়েছে যে ক্রোমবুক এআই-সক্ষম বৈশিষ্ট্য যুক্ত করেছে। গুগল প্রোডাক্টিভিটি সফ্টওয়্যার এবং এআই-চালিত বৈশিষ্ট্যগুলি সঠিকভাবে চালানোর জন্য একটি ন্যূনতম হার্ডওয়্যার প্রয়োজনীয়তা যুক্ত করেছে।

সফ্টওয়্যার বৈশিষ্ট্যগুলির মধ্যে, ক্রোমবুকগুলোতে কিছু দরকারী ভিডিও কনফারেন্সিং বৈশিষ্ট্য যুক্ত করছে। সিস্টেমে একটি ডেডিকেটেড কন্ট্রোল প্যানেল বোতাম থাকবে, যা মাইক্রোফোনকে দ্রুত মিউট বা আনমিউট করতে এবং ক্যামেরা চালু/বন্ধ করতে ব্যবহার করা যেতে পারে। মেনুতে ক্লিক করলে কিছু এই সক্ষম বৈশিষ্ট্য দেখাবে। যেমন উন্নত আলো, শব্দ বাতিল, ব্যাকগ্রাউন্ড ব্লার এবং লাইভ ক্যাপশন। গুগল ড্রাইভের সাথে স্বয়ংক্রিয় ফাইল সিঙ্ক্রোনাইজেশনও উপলব্ধ। 

এছাড়া এআই সক্ষমতা সহ আরও অনেক ফিচার আসতে চলেছে বলে জানিয়েছে সংবাদমাধ্যমটি। প্রাথমিকভাবে আসুস, এসার, এইচপি এবং লেনোভো সহ আটটি ডিভাইস বাজারে আসতে চলেছে। চলতি মাসের ৮ তারিখ থেকে বিক্রি শুরু হবে। এটি সেদিন ইউরোপ এবং কানাডায় অর্ডারের জন্য খোলা হবে।







০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।