https://comcitybd.com/brand/Havit

যেভাবে ইনস্টাগ্রাম রিল ডাউনলোড করবেন থার্ড পার্টি অ্যাপ ছাড়া

যেভাবে ইনস্টাগ্রাম রিল ডাউনলোড করবেন থার্ড পার্টি অ্যাপ ছাড়া যেভাবে ইনস্টাগ্রাম রিল ডাউনলোড করবেন থার্ড পার্টি অ্যাপ ছাড়া
 
মেটা জনপ্রিয় শর্ট-ভিডিও অ্যাপ টিকটকের-এর প্রতিদ্বন্দ্বী হিসেবে ইনস্টাগ্রাম রিল চালু করেছে। সংক্ষিপ্ত-ভিডিও বৈশিষ্ট্যটি এখন পর্যন্ত মেটার সবচেয়ে দ্রুত বর্ধনশীল সামগ্রী বিন্যাস। ইনস্টাগ্রাম রিল ব্যবহারকারীদের ৬০-সেকেন্ডের ভিডিও তৈরি করতে দেয়, যা প্ল্যাটফর্মের এক্সপ্লোরার পৃষ্ঠায় প্রদর্শিত হয়। কন্টেন্ট ক্রিয়েটররাও এর মাধ্যমে আয় করতে পারেন। গল্পে পোস্ট করা রিলগুলি বন্ধুদের সাথে শেয়ার করতে বা পরে দেখার জন্য তৃতীয় পক্ষের অ্যাপ বা অতিরিক্ত সফ্টওয়্যার ছাড়াই ডাউনলোড করা যেতে পারে।

টেক ওয়েবসাইট ৩৬০ গ্যাজেটগুলি অ্যান্ড্রয়েড বা আইফোনে কীভাবে ইনস্টাগ্রাম রিল ডাউনলোড করতে হয় তার পদক্ষেপগুলি নিয়ে আলোচনা করেছে৷

অ্যান্ড্রয়েড বা আইওএস স্মার্টফোনে ইনস্টাগ্রাম অ্যাপ খুলুন
আপনি যে রিলটি সংরক্ষণ করতে চান তার শেয়ার আইকনে ক্লিক করুন।
গল্পে রিল ভাগ করতে আলতো চাপুন।
জুম করার জন্য উপরের তিনটি ডট মেনুতে 'প্রিভিউ' বিকল্পে ক্লিক করুন এবং সেভ বোতামে চাপ দিন।
তারপর গল্পটি বাতিল বা বাতিল করুন।

এখন পর্যন্ত শুধুমাত্র পাবলিক অ্যাকাউন্ট থেকে ভিডিও ডাউনলোড করা যাবে। ব্যক্তিগত অ্যাকাউন্ট রিল ডাউনলোড করা হবে না. পাবলিক অ্যাকাউন্টের জন্য রিল ডাউনলোড অ্যাপ সেটিংস থেকে বন্ধ করা যেতে পারে।

এদিকে, ইনস্টাগ্রামের প্রধান অ্যাডাম মোসেরি গত জুনে ঘোষণা করেছিলেন যে পাবলিক অ্যাকাউন্ট থেকে রিলগুলি ক্যামেরা রোলে ডাউনলোড করা যেতে পারে। কিন্তু এখন শুধুমাত্র সরাসরি, পাবলিক অ্যাকাউন্ট রিল গল্প বা চ্যাটের মাধ্যমে শেয়ার করা যাবে। এর জন্য, শেয়ার আইকনে যান এবং ডাউনলোড বিকল্পটি নির্বাচন করুন।







০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।