দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ অনলাইন কেনাকাটার অভিজ্ঞতাকে আরও উন্নত করতে একটি 'সেলার ডেভেলপমেন্ট প্রোগ্রাম' চালু করেছে। এই প্রোগ্রামটি দারাজকে তার বিক্রেতা এবং প্ল্যাটফর্ম পরিষেবা উন্নত করতে সাহায্য করবে। এটি পণ্যের সর্বোচ্চ গুণমান বজায় রাখতেও সাহায্য করবে।
বিক্রেতা উন্নয়ন প্রোগ্রাম ই-কমার্সে আস্থা তৈরির জন্য একটি দরকারী টুল। এখানে বিক্রেতাদের বার্ষিক কর্মক্ষমতা নির্দিষ্ট মানদণ্ডের বিরুদ্ধে মূল্যায়ন করা হয়। যে বিক্রেতারা এই মানদণ্ডগুলি পূরণ করতে পারে না তারা একটি ইনকিউবেশন পর্বের মধ্য দিয়ে যায় এবং সেই সময়ে উন্নতি করতে ব্যর্থ হলে তাদের প্ল্যাটফর্ম থেকে সরিয়ে দেওয়া হয়।
এ প্রসঙ্গে দারাজ বাংলাদেশ লিমিটেডের কমার্শিয়াল ডিরেক্টর কামরুল হাসান বলেন, “দারাজ-এ আমরা আমাদের গ্রাহকদের সর্বোত্তম সেবা দিতে এবং আমাদের ভেন্ডরদের সাথে দীর্ঘস্থায়ী অংশীদারিত্ব দিতে প্রতিশ্রুতিবদ্ধ। আমরা বিশ্বাস করি যে ক্রমাগত সঠিক পণ্য, সঠিক সময়ে এবং সঠিক উপায়ে সরবরাহ করার মাধ্যমে গ্রাহক সন্তুষ্টি অর্জন করা যেতে পারে। সেলার ডেভেলপমেন্ট প্রোগ্রাম এই লক্ষ্যের দিকে একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ। এটি ই-কমার্সে গ্রাহকদের আস্থা বাড়াতে এবং সেক্টরের জন্য একটি উজ্জ্বল ভবিষ্যত তৈরি করতে সাহায্য করবে।”
দারাজ বিশ্বাস করে যে এই প্রোগ্রামটি ক্রেতাদের সাথে একটি সুন্দর এবং দীর্ঘস্থায়ী সম্পর্ক গড়ে তুলতে বিক্রেতাদের সাহায্য করতে কার্যকর ভূমিকা পালন করবে।











০ টি মন্তব্য