https://comcitybd.com/brand/Havit

গুনগুন করে গান গেয়ে খুঁজে নিন ইউটিউব গান

গুনগুন করে গান গেয়ে খুঁজে নিন ইউটিউব গান গুনগুন করে গান গেয়ে খুঁজে নিন ইউটিউব গান
 
শুধু সুর জানলেও অনেকে গানের কথা বা শিল্পীর নাম মনে রাখেন না। তখন সেই প্রিয় গান খুঁজে পাওয়া মুশকিল। ইউটিউবে গান খোঁজার নতুন ফিচারের মাধ্যমে, আপনি গানের কথা বা শিল্পীর নাম না জানলেও, আপনি শুধুমাত্র গুনগুন করে আপনার পছন্দের গানটি খুঁজে পেতে পারেন। তবে তিন সেকেন্ডের বেশি গুনগুন করতে হবে। এর পরে, ইউটিউব সার্চ ফলাফলে প্রাসঙ্গিক গানগুলি দেখাবে। চলুন দেখি কিভাবে ইউটিউবে গুনগুন করে গান খুঁজে পাওয়া যায়।

প্রথমে আপনার স্মার্টফোন থেকে ইউটিউব অ্যাপে যান। উপরের সার্চ আইকনে আলতো চাপুন। অনুসন্ধান বাক্সের পাশে মাইক্রোফোন বোতামে আলতো চাপুন। পরবর্তী পৃষ্ঠায়, উপরের দিকে দুটি বোতাম 'ভয়েস' এবং 'গান' দেখা যাবে। 'গান' বোতাম টিপুন। পরের পৃষ্ঠায় আপনি 'প্লে, গাও বা হাম এ গান' লেখা দেখতে পাবেন। এখানে আপনাকে কমপক্ষে তিন সেকেন্ডের জন্য আপনার প্রিয় গানটি গুনতে হবে। ইউটিউব তারপর সার্চ ফলাফলে সেই গানের জন্য প্রাসঙ্গিক ফলাফল প্রদর্শন করবে। নীচের সঙ্গীত প্লে বোতাম টিপে অনুসন্ধান বন্ধ করা যেতে পারে। 

উল্লেখ্য, এই সুবিধাটি শুধুমাত্র স্মার্টফোন অ্যাপ থেকেই ব্যবহার করা যাবে। কম্পিউটার থেকে ইউটিউব ওয়েবসাইটে গিয়ে এই সুবিধা ব্যবহার করা যাবে না।

শাজাম নামের একটি অ্যাপ ইতিমধ্যেই এমন একটি সার্চ সুবিধা চালু করেছে। তবে ব্যবহারকারীর সংখ্যা কম এবং গানের সংগ্রহের কারণে অ্যাপটি তেমন জনপ্রিয়তা পায়নি।







০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।