https://comcitybd.com/brand/Havit

১৮ জুন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতীহীনভাবে ভোট গ্রহণ চলবে

ই-ক্যাব নির্বাচনের ভোট কেন্দ্র সাইয়্যেদানা কমিউনিটি সেন্টার ধানমন্ডি

ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর ২০২২-২৪ সালের নির্বাহী পরিষদের নির্বাচন ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর ২০২২-২৪ সালের নির্বাহী পরিষদের নির্বাচন
 

-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (-ক্যাব) এর ২০২২-২৪ সালের নির্বাহী পরিষদের নির্বাচনের ভোট কেন্দ্রসাইয়্যেদানা কমিউনিটি সেন্টার, বাড়ী নং ৩৬, রোড নং /, ধানমন্ডি ঢাকা ১২০৫ আগামী ১৮ জুন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতীহীনভাবে ভোট গ্রহণ চলবে।

 

ব্যালট পেপারে ভোটের জন্য নির্ধারিত ছকে ক্রস (x) চিহ্ন প্রদান করে পরিচালক পদের জন্য ভোট প্রদান করতে হবে। নির্বাচনের আচরণ বিধি মোতাবেক প্রত্যেক ভোটার মোট ৯জন প্রার্থীকে ভোট প্রদান করবেন। জনের কম বা বেশী হলে ব্যালট পেপার বাতিল বলে গণ্য হবে। উক্ত বিষয়গুলো কমপিউটার জগৎ-কে নিশ্চিত করেছে নির্বাচন বোর্ড, সচিব, মো. আব্দুল আজিজ।

 

যেসব ভোটারের ছবিতে অষ্পষ্টতা পুরনো ছবি রয়েছে বা যাদেরকে সনাক্ত করণের ক্ষেত্রে সমস্যা হতে পারে অথবা ভোটার তালিকায় ছবি প্রকাশিত হয়নি তারা জাতীয় পরিচয়পত্র বা জাতীয় পরিচয়পত্রের কপিসহ ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে ভোট প্রদান করতে পারবেন।

 

চূড়ান্ত ভোটার তালিকায় কারিগরি ত্রুটির কারণে যাদের ছবি মূদ্রিত হয়নি এবং যেসব ত্রুটি ধরা পড়েছে। তা সংশোধন করে সংশোধিত কপি তৈরী করা হয়েছে। সেক্ষেত্রে নির্বাচন বিধিমালা অনুসারে সংশোধিত ভোটার তালিকা ,০০০ (দুই হাজার) টাকা বিনিময়ে নির্বাচন বোর্ড থেকে প্রার্থীরা সংগ্রহ করতে পাড়বে।

 

প্রকাশিত চূড়ান্ত ভোটার তালিকায় প্রকাশিত ভোটার নাম্বারের ক্রমঅনুসারে প্রার্থীদের ব্যালট নাম্বার নির্ধারিত হয়েছে।

 

উল্লেখ্য ই-ক্যাব এবারের নির্বাচনকে ঘিরে ইতিমধ্যে তিনটি প্যানেলের আত্ম প্রকাশ ঘটেছে। প্রথমটি হচ্ছে অগ্রগামী, দ্বিতীয়টি হচ্ছে দ্যা চেইঞ্জ মেকার্স এবং তৃতীয়টি হচ্ছে ঐক্য। 








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।