https://www.brandellaltd.com/

বোট নতুন স্মার্টওয়াচ ‘বোট স্টর্ম কল ৩’ উন্মোচন

বোট নতুন স্মার্টওয়াচ ‘বোট স্টর্ম কল ৩’ উন্মোচন বোট নতুন স্মার্টওয়াচ ‘বোট স্টর্ম কল ৩’ উন্মোচন
 

নতুন স্মার্টওয়াচ ‘বোট স্টর্ম কল ৩’ উন্মোচন করেছে ভারতীয় স্মার্ট ডিভাইস নির্মাতা প্রতিষ্ঠান বোট । এই ফোনে রয়েছে ব্লুটুথ কলিংপরিষেবা। আরও রয়েছে নেভিগেশন সাপোর্ট। 

বোট স্টর্ম কল ৩ স্মার্টওয়াচে রয়েছে ১.৮৩ ইঞ্চির আয়তাকার ডিসপ্লে এবং এই স্মার্টওয়াচে একবার পুরো চার্জ দিলে সাতদিন পর্যন্ত ডিভাইস চালু থাকবে অর্থাৎ ব্যাটারিতে চার্জ বজায় থাকবে বলে জানিয়েছে বোট। 

এই স্মার্টওয়াচে রয়েছে একাধিক ফিটনেস এবং হেলথ ট্র্যাকার। সেই তালিকায় রয়েছে হার্ট রেট, ব্লাড অক্সিজেন লেভেল এবং স্লিপ সাইকেল মনিটর।

বোটের নতুন এই স্মার্টওয়াচে ৭০০-র বেশি অ্যাক্টিভিটি মোড আগে থেকে সেট করা রয়েছে। এছাড়াও ব্যবহারকারীরা কাস্টমাইজড ওয়াচ ফেসের ফিচার পাবেন। মাল্টিপল স্ট্র্যাপ কালার অপশন নিয়ে বাজারে আসছে বোট স্টর্ম কল ৩ স্মার্টওয়াচ। 

বোটের নতুন স্মার্টওয়াচে রয়েছে একটি ইমার্জেন্সি এসওএস মোড। এর সাহায্যে অ্যালার্ট পাঠানো যাবে সেইসব কনট্যাক্টের কাছে যেগুলোকে ব্যবহারকারীরা আগে থেকে ইমার্জেন্সি কনট্যাক্ট হিসেবে সেট করে রেখেছেন।

ওয়াচ বাটনে তিন থেকে পাঁচ সেকেন্ড জোরে চাপ দিয়ে রাখতে হবে। তার পরেই ইমার্জেন্সি কনট্যাক্টের কাছে ফোন কিংবা এসএমএস পৌঁছে যাবে অ্যালার্ট হিসেবে। সেই সঙ্গে তাঁরা ব্যবহারকারীরা লোকেশনও পেয়ে যাবে।









০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।