https://comcitybd.com/brand/Havit

ইনফিনিক্স ইনবুক ওয়াইটু প্লাস

ইনফিনিক্স ইনবুক ওয়াইটু প্লাস ইনফিনিক্স ইনবুক ওয়াইটু প্লাস
 

বাংলাদেশের বাজারে গত বছর প্রথমবারের মতো ল্যাপটপ নিয়ে এসেছে ট্রেন্ডি প্রযুক্তি ব্র্যান্ড ইনফিনিক্স। ইনবুক ওয়াইটু প্লাস নামের ল্যাপটপটি দিচ্ছে চমৎকার ডিজাইন, শক্তিশালী পারফরম্যান্স এবং সাশ্রয়ী দামের প্রতিশ্রুতি।

এই ল্যাপটপ অল্প সময়ের মধ্যেই প্রযুক্তিপ্রেমী শিক্ষার্থী ও এক্সিকিউটিভদের নজর কাড়তে সক্ষম হয়েছে। 
স্লিক ও হালকা ডিজাইনের ইনফিনিক্স ইনবুক ওয়াইটু প্লাস সহজেই সবার মনোযোগ আকর্ষণ করেছে।

শিক্ষার্থী ও ব্যস্ত এক্সিকিউটিভদের জন্য এই ল্যাপটপ যথার্থ। এর পরিচ্ছন্ন ও আধুনিক মেটালিক ডিজাইন স্থায়িত্ব নিশ্চিত করে, সে সঙ্গে দেয় প্রিমিয়াম অনুভূতি।

স্লিক প্রোফাইল এবং প্রাণবন্ত ডিসপ্লের সঙ্গে যুক্ত সরু বেজেল ল্যাপটপটির সৌন্দর্য বাড়িয়ে তোলে। ফলে ওয়াইটু প্লাস বাজারের একই ধরনের দামি ল্যাপটপের সমকক্ষ হয়ে ওঠে। 

এর মসৃণ এজি গ্লাস টাচ প্যানেলের কারণে সিল্কি-স্মুথ ও স্থায়ী টাচের অভিজ্ঞতা পাওয়া যায়। ১.৫ মিমি কি ট্র্যাভেল এবং ব্যাকলাইটিংযুক্ত রেসপন্সিভ কিবোর্ড টাইপিংকে করে তোলে সহজ ও আরামদায়ক।

তাই কোনো সমস্যা হয় না কম আলোতেও টাইপ করতে। ইনফিনিক্স ওয়াইটু প্লাস-এ রয়েছে ১১তম প্রজন্মের কোর আই৫ প্রসেসর এবং ৮ জিবি র‍্যাম।

স্টোরেজের প্রয়োজন মেটাতে এতে রয়েছে ৫১২ জিবি এনভিএমই পিসিআইই এসএসডি। প্রোডাক্টিভিটি সফটওয়্যার, ওয়েব ব্রাউজ করা কিংবা কনটেন্ট স্ট্রিম করাসহ সব ধরনের উচ্চ চাহিদাসম্পন্ন অ্যাপ্লিকেশন চালানো যায় খুব সহজেই।

এর ইন্টিগ্রেটেড ইন্টেল ইউএইচডি গ্রাফিকস সাধারণ গেমিং ও মাল্টিমিডিয়া এডিটিংয়ের জন্য স্বচ্ছন্দ গ্রাফিকস পারফরম্যান্স নিশ্চিত করে।

উইন্ডোজ ১১ পরিচালিত ইনফিনিক্স ইনবুক ওয়াইটু প্লাস-এর অপারেটিং সিস্টেম সবার পরিচিত এবং ব্যবহার করা সহজ। 

ইনবুক ওয়াইটু প্লাস প্রাণবন্ত রং ও ওয়াইড অ্যাঙ্গেলের সঙ্গে স্পষ্ট ও পরিষ্কার ভিজ্যুয়াল দেয় ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি আইপিএস ডিসপ্লেযুক্ত।

৮৫% স্ক্রিন-টু-বডি রেশিওর সঙ্গে চমৎকার মাল্টিমিডিয়া অভিজ্ঞতার জন্য ডিসপ্লেটি দারুণ। ল্যাপটপটিতে আছে ডুয়েল এলইডি ফ্ল্যাশ ও এআই নয়েজ ক্যান্সেলেশন প্রযুক্তিযুক্ত ১০৮০ পিক্সেলের ফুল এইচডি+ ক্যামেরা।

এর ফলে ভিডিও কলের অভিজ্ঞতা হবে আরও উন্নত। ইনবুক ওয়াইটু প্লাস-এর ৫০ ওয়াট-আওয়ার ব্যাটারি ক্যাপাসিটি কোনো চার্জ ছাড়াই প্রতিদিনের কাজে ৮ ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ দিতে সক্ষম। পাশাপাশি, এর ৪৫ ওয়াট টাইপ-সি পোর্টযুক্ত চার্জারে ডিভাইসটি দ্রুত ও সহজেই চার্জ করা যায়।









০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।