https://comcitybd.com/brand/Havit

১৭ হাজার সিম ও বিভিন্ন রকমের ভিওআইপি সরঞ্জাম জব্দ, গ্রেফতার ২

রাজধানীর নয়াপল্টন ও খিলগাঁওয়ে অবৈধ ভিওআইপির বিরুদ্ধে বিটিআরসির অভিযান, ১৭ হাজার ৩৫৪সিম ও বিভিন্ন রকমের ভিওআইপি সরঞ্জামাদি জব্দসহ আটক ০২ রাজধানীর নয়াপল্টন ও খিলগাঁওয়ে অবৈধ ভিওআইপির বিরুদ্ধে বিটিআরসির অভিযান, ১৭ হাজার ৩৫৪সিম ও বিভিন্ন রকমের ভিওআইপি সরঞ্জামাদি জব্দসহ আটক ০২
 
বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) এর এনফোর্সমেন্ট এন্ড ইন্সপেকশন ডিরেক্টরেট এর একটি পরিদর্শকদল র‌্যাব সদস্যগণের সহায়তায় ১০ জুন ২০২৪ -এ রাজধানীর নয়াপল্টন ও খিলগাঁও এলাকায় অবৈধ/অনুমোদনবিহীন ভিওআইপি ব্যবসা পরিচালনাকারীর বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে।

উক্ত অভিযানে পৃথক দুইটি স্থান থেকে ৫৬টি অবৈধ/অনুমোদনবিহীন সিমবক্স, ১৯টি রাউটার, ২২টি মডেম, ১৮টি পেনড্রাইভ, ২৩টি জিএসএমএ এন্টেনা, বিভিন্ন অপারেটরের ১৭ হাজার ৩৫৪টি সিম ও বিভিন্ন রকমের ভিওআইপি সরঞ্জামাদি জব্দ করা হয়েছে।

এ সময় ভিওআইপি ব্যবসার সঙ্গে জড়িত ০২ (দুই) জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইন, ২০০১ এর বিধান অনুযায়ী মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। 

অবৈধ/অনুমোদনবিহীন ভিওআইপি ব্যবসা পরিচালনা, ভিওআইপি সরঞ্জামাদি বিক্রয় ও বিপণন বন্ধে বিটিআরসি হতে নিয়মিত অভিযান পরিচালিত হচ্ছে।

অবৈধ ও অনুমোদনবিহীন ভিওআইপি ব্যবসা পরিচালনা, ভিওআইপি সরঞ্জামাদি ক্রয়-বিক্রয় হতে বিরত থাকার জন্য সংশ্লিষ্ট সকলকে বিটিআরসি’র পক্ষ থেকে বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে, অন্যথায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।







০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।