https://comcitybd.com/brand/Havit

বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে হত্যার মধ্য দিয়ে বাংলাদেশের ইতিহাসের কলঙ্কজনক অধ্যায় রচনা করেছিল ঘাতকেরা

শমী-তমালের নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধিসৌধে ই-ক্যাব পরিবার

বঙ্গবন্ধুর টুঙ্গিপাড়াস্থ সমাধিসৌধে শমী-তমালের নেতৃত্বে ই-ক্যাব এর নব নির্বাচিত কার্যনির্বাহী, সেক্রেটারিয়েটের কর্মকর্তা এবং বেশ কিছু সাধারণ সদস্য বঙ্গবন্ধুর টুঙ্গিপাড়াস্থ সমাধিসৌধে শমী-তমালের নেতৃত্বে ই-ক্যাব এর নব নির্বাচিত কার্যনির্বাহী, সেক্রেটারিয়েটের কর্মকর্তা এবং বেশ কিছু সাধারণ সদস্য
 

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধুর টুঙ্গিপাড়াস্থ সমাধিসৌধে গতকাল (৩ আগস্ট) পুষ্পমাল্য অর্পন দোয়ায় অংশ নেন -কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (-ক্যাব) এর নব নির্বাচিত কার্যনির্বাহী পর্ষদের সদস্য। -ক্যাবের সভাপতি শমী কায়সারের নেতৃত্বে নির্বাহী পরিষদের সদস্য, সেক্রেটারিয়েটের কর্মকর্তা এবং বেশ কিছু সাধারণ সদস্য অংশ নেন। প্রায় ঘন্টা অবস্থান করে বঙ্গবন্ধুর সমাধিসৌধ অন্যান্য স্থাপনা পরিদর্শন শেষে পরিদর্শন বইতে স্বাক্ষর করেন -ক্যাব সভাপতি।

 

মোনাজাত শেষে এক সংক্ষিপ্ত আলোচনায় -ক্যাবের সভাপতি শমী কায়সার বলেন, শোকের মাস শুরু হয়েছে। যে মাসে বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে হত্যার মধ্য দিয়ে বাংলাদেশের ইতিহাসের কলঙ্কজনক অধ্যায় রচনা করেছিল ঘাতকেরা। এই পাপ হয়তো আমাদের কোনোদিন মোচন হবে না। কিন্তু বঙ্গবন্ধু তার পরিবারের সদস্যদের এই আত্মত্যাগকে সম্মান, মর্যাদা ভাব গাম্ভীর্যের মাধ্যমে আমাদের স্বীকার স্মরণ করতে হবে। এজন্য -ক্যাবের নির্বাহী কমিটির সদস্যরা আজ এই ঐতিহাসিক স্থানে তথা বঙ্গবন্ধুর সমাধীসৌধে এসে তাঁর তাঁর পরিবারের জন্য দোয়া করেছি।

 

শমী কায়সার ছাড়াও উপস্থিত ছিলেন -ক্যাবের সহ-সভাপতি মোহাম্মদ সাহাব উদ্দীন শিপন, সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল ওয়াহেদ তমাল, যুগ্মসাধারণ সম্পাদক নাসিমা আক্তার নিশা, অর্থ সম্পাদক আসিফ আহনাফ, পরিচালক সাইদ রহমান, পরিচালক ইলমুল হক পরিচালক শাহরিয়ার হাসান।

 

মোনাজাত পরিচালনা করেন বঙ্গবন্ধু সমাধিসৌধ মসজিদের পেশ ইমাম আলহাজ্ব মাওলানা নওয়াব আলী। অনুষ্ঠান সমন্বয় করেন -ক্যাবের নির্বাহী পরিচালক (দাপ্তরিক) জাহাঙ্গীর আলম শোভন। এসময় বঙ্গবন্ধু সমাধিসৌধের কিউরেটর এবং টুঙ্গিপাড়া নির্বাহী অফিসার উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন আমরাই ডিজিটাল বাংলাদেশের সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন ।

 

গত ১৮ জুন -ক্যাবের ৪র্থ দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে তিনটি প্যানেলসহ মোট ৩১ জন প্রার্থী প্রতিদ্ধন্ধিতা করেন। এবং সংঘবিধি অনুযায়ী জন নির্বাচিত হোন। নির্বাচিত হওয়ার পর প্রথমবারের মতো তারা বঙ্গবন্ধুর সমাধিসৌধ পরিদর্শন করেন।

 








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।