https://comcitybd.com/brand/Havit

অ্যাক্টিভেশন ব্লিজার্ড অনলাইন স্ট্রিমিং স্বত্ব বিক্রি করছে

অ্যাক্টিভেশন ব্লিজার্ড অনলাইন স্ট্রিমিং স্বত্ব বিক্রি করছে অ্যাক্টিভেশন ব্লিজার্ড অনলাইন স্ট্রিমিং স্বত্ব বিক্রি করছে
 

অ্যাক্টিভিশন ব্লিজার্ডের মাইক্রোসফটের অধিগ্রহণ প্রযুক্তিতে সবচেয়ে বড় আর্থিক চুক্তি হবে। কিন্তু যুক্তরাজ্যের কম্পিটিশন অ্যান্ড মার্কেটস অথরিটি (সিএমএ) তা বাদ দিয়েছে। তারা ইতিমধ্যেই মাইক্রোসফটের এই অধিগ্রহণের বিরুদ্ধে নিষেধাজ্ঞা জারি করেছে। সেই ঝামেলা থেকে মুক্তি পাওয়ার অংশ হিসেবে, কল অফ ডিউটি ​​গেমের কম্পানি অ্যাক্টিভেশন ব্লিজার্ড তাদের অনলাইন স্ট্রিমিং স্বত্ব ইউবিসফটের কাছে বিক্রি করে দেবে।

ফলস্বরূপ, মাইক্রোসফট অ্যাক্টিভেশন দ্বারা তৈরি ওভারওয়াচ এবং ডায়াবলোর মতো গেমগুলি রাখতে সক্ষম হবে না। অন্য কথায়, মাইক্রোসফট শুধুমাত্র তার এক্সবক্স ক্লাউড গেমিং প্ল্যাটফর্মের জন্য গেমগুলি সক্রিয় করতে সক্ষম হবে না। এতে বাজার প্রতিযোগিতা গতিশীল হবে।

সিএমএ অ্যাক্টিভেশন ব্লিজার্ডের অনলাইন স্ট্রিমিং স্বত্ব অধিকার বিক্রি করে সন্তুষ্ট হলে, মাইক্রোসফট শুধু ছয় হাজার ৯০০ কোটি টাকায় অ্যাক্টিভেশন ব্লিজার্ড অধিগ্রহণ করতে পারে (যদি সংস্থা এটি অনুমোদন করে)।

সম্ভাব্য মালিক মাইক্রোসফট চুক্তিটি কার্যকর করতে ফ্রান্সের ভিডিও গেম পাবলিশার কম্পানি ইউবিসফটের কাছে তার অনলাইন স্ট্রিমিং স্বত্ব অধিকার বিক্রি করতে চায়। এ পর্যন্ত ৪০টি দেশের সরকার অধিগ্রহণে সবুজ সংকেত দিয়েছে।








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।