https://comcitybd.com/brand/Havit

এখন ফেসবুকে গেমস পাবলিশ করা যাবে

এখন ফেসবুকে গেমস পাবলিশ করা যাবে এখন ফেসবুকে গেমস পাবলিশ করা যাবে
 

ইনস্ট্যান্ট গেম, বা আইজি, ফেসবুকের মূল কোম্পানি মেটার জন্য একটি নতুন ডিস্ট্রিবিউশন মডেলের ঘোষণা করেছে। এর মাধ্যমে ডেভেলপাররা তাদের গেম সরাসরি ফেসবুকে প্রকাশ করতে পারবে। এমনকি গেমটি যদি ডেভলপমেন্টের প্রাথমিক পর্যায়েও থাকে।


"আমরা একটি উদ্যোগ ঘোষণা করছি যা ডেভেলপারদের তাদের গেমগুলি সরাসরি ফেসবুক ব্যবহারকারীদের কাছে উন্মুক্ত করার একটি উপায় প্রদান করবে," মেটা একটি ব্লগ পোস্টে বলেছে, দ্য স্টেটসম্যানের মতে। এমন কী সেটি যদি ডেভেলপমেন্টের প্রাথমিক পর্যায়ে থাকে এবং মানসম্মত গাইডের উপর ভিত্তি করে ব্লক করা থাকলেও।


এই নতুন প্রক্রিয়ায়, প্রতিষ্ঠানটি প্লে-ল্যাব নামে একটি টায়ার এনেছে যার মাধ্যমে এমন গেমগুলি প্লে করানো যাবে যা গুণমানের কোয়ালিটি রিভিউতে পাস করার কথা না। আমরা এটি পরীক্ষা করব এবং ব্যবহারকারীর প্রতিক্রিয়া শুনব। প্রতিষ্ঠানটি উচ্চ-মানের এবং উচ্চ-পারফরম্যান্স গেমগুলির জন্য প্লে-ট্যাব নামে একটি নতুন ডিস্ট্রিবিউশন টায়ার আনতে যাচ্ছে।

মেটা একটি নতুন ফেসবুক স্টোরিজ এপিআই চালু করছে যা ডেভেলপার, ক্রিয়েটর এবং ব্র্যান্ডকে সরাসরি থার্ড পার্টি ডেস্কটপ বা ওয়েব অ্যাপ্লিকেশনের মাধ্যমে ফেসবুক স্টোরিজ শেয়ার করতে পারবে।








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।