https://www.brandellaltd.com/

ইভ্যালির ঘোষণা দিয়েছে ৭২ ঘণ্টায় পণ্য পৌঁছানোর

ইভ্যালির ঘোষণা দিয়েছে ৭২ ঘণ্টায় পণ্য পৌঁছানোর ইভ্যালির ঘোষণা দিয়েছে ৭২ ঘণ্টায় পণ্য পৌঁছানোর
 

ইভ্যালি ঘোষণা করেছে যে ৭২ ঘন্টার মধ্যে গ্রাহকদের কাছে কোনো অগ্রিম অর্থপ্রদান ছাড়াই পণ্য সরবরাহ করবে। বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।

‘বিগ ব্যাং’ অফারের মাধ্যমে আবার ফিরে আসছে দেশের অন্যতম ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি। কারাগার থেকে মুক্তির পর আবারও কার্যক্রম শুরু করেছেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মাদ রাসেল। এরই ধারাবাহিকতায় নতুন অফার ‘বিগ ব্যাং’ ঘোষণা করেন তিনি। 

২০২১ সালের ১৬ সেপ্টেম্বর ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মাদ রাসেল ও তাঁর স্ত্রী কোম্পানির চেয়ারম্যান শামীমা নাসরিনকে গ্রেপ্তার করে র‍্যাব। চেক জালিয়াতি, টাকা দিয়ে পণ্য না পাওয়াসহ নানা অভিযোগে তাঁদের বিরুদ্ধে সারাদেশে অনেকগুলো মামলা হয়।

ফলে গ্রাহক ও মার্চেন্ট পর্যায়ে আটকে যায় শত শত কোটি টাকা। পাওনা টাকা কীভাবে গ্রাহকদের ফেরত দেওয়া হবে সে বিষয়ে বিস্তারিত জানাতে আগামীকাল শুক্রবার  রাতে ফেসবুক লাইভে আসবেন ইভ্যালির প্রতিষ্ঠাতা ও সিইও মোহাম্মাদ রাসেল। 

ইভ্যালির ‘বিগ ব্যাং’ অফারের সঙ্গে সম্পৃক্ত হয়েছে স্যামসাং, মিনিস্টার, যমুনা, ইউনিলিভার, টিকে গ্রুপ, সেনা, তীর, নোকিয়ার মতো প্রতিষ্ঠান। গ্রাহক যেকোনো পণ্য অর্ডার দেওয়ার ৭২ ঘণ্টার মধ্যে পেয়ে যাবেন।

এখানে সকল পণ্য মিলবে সিওডি অর্থাৎ ক্যাশ অন ডেলিভারিতে। গ্রাহক আগে পণ্য বুঝে পাবেন, এরপর টাকা পেমেন্ট দেবেন। নতুন ক্যাম্পেইন সম্পর্কে মোহাম্মাদ রাসেল বলেন, ‘গ্রাহকদের সেরা অফার দেওয়ার জন্য আমাদের সরবরাহকারীরা দীর্ঘদিন ধরে অপেক্ষা করেছেন।

ইতোমধ্যে কয়েক’শ সেলার তাঁদের অফারের কথা জানিয়েছেন। দীর্ঘ সময়ের এই দূরত্ব কেবল ইভ্যালির ‘বিগ ব্যাং’ অফারের মাধ্যমে ঘোচানো যাবে।’









০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।