https://comcitybd.com/brand/Havit

গিগাবাইট গেমারদের জন্য বাজারে নিয়ে এলো ৪৯" গেমিং মনিটর

গিগাবাইট গেমারদের জন্য বাজারে নিয়ে এলো ৪৯" গেমিং মনিটর গিগাবাইট গেমারদের জন্য বাজারে নিয়ে এলো ৪৯" গেমিং মনিটর
 
গিগাবাইট পিসি উপাদান ও ল্যাপটপ বাজারের বিশ্বব্যাপী অন্যতম প্রতিষ্ঠান। গত ২৪ এপ্রিল, ২০২৪ তারিখে প্রতিষ্ঠানটি বাংলাদেশে নতুন QD-OLED গেমিং মনিটর, AORUS CO49DQ, উন্মোচন করেছে।

নতুন এই গেমিং মনিটরটি স্যামসাং গেমিং মনিটরের সমতুল্য। এই ৪৯-ইঞ্চি কার্ভ QD-OLED মনিটরটি আধুনিক গেমারদের চাহিদা মেটাতে ডিজাইন করা।

AORUS CO49DQ গেমিং মনিটরটি ৩১ এপ্রিল, ২০২৪ তারিখ থেকে অনলাইনে ও সারাদেশের অনুমোদিত গিগাবাইট ডিলার পয়েন্টে  ২,১০,০০০ টাকা (শুরু) মূল্যে পাওয়া যাবে। 

AORUS CO49DQ গেমিং মনিটরে রয়েছে ৫১২০ x ১৪৪০ পিক্সেলের ডুয়েল কোয়াড হাই ডেফিনিশন (DQHD) রেজুলশন এবং সাথে রয়েছে ৩২:৯ এস্পেক্ট রেশিও, যা আপনাকে চমৎকার দৃশ্যমান অভিজ্ঞতা দিবে।

এটি একটি ১০-বিট ডিসপ্লে, যা ৯৯% DCI-P3 কালার স্পেস সমর্থন করে। এই অতি-বিস্তৃত স্ক্রিনটি কেবল গেমিংয়ের জন্যই নয়, বরং ভিডিও এডিটিং, কন্টেন্ট তৈরি বা মাল্টিটাস্কিংয়ের মতো কাজের জন্যও উপযোগী।

কারণ এটি দুটি ১৬:৯ ফর্ম্যাটের স্ক্রিনের সমান জায়গা প্রদান করে, যার প্রতিটি স্ক্রিনের আকার ২৭ ইঞ্চি। ১৮০০আর রেডিয়াসের কার্ভ  স্ক্রিনটি বিরক্তিকর প্রান্তগুলো দূর করে আরও বেশি নিমজ্জ্বন সৃষ্টি করে এবং দীর্ঘক্ষণ গেম খেলার সময় আরামদায়ক অবস্থান নিশ্চিত করে। 

AORUS CO49DQ এর ৪৯ ইঞ্চি ডিসপ্লেটিতে রয়েছে উচ্চ ১৪৪Hz রিফ্রেশ রেট, অতি দ্রুত ০.০৩ms রেসপন্স টাইম, এবং এএমডি ফ্রি সিঙ্ক প্রিমিয়াম প্রো যা একে দ্রুত গতির গেমের জন্য আদর্শ করে তোলে।

রঙের সঠিকতার ক্ষেত্রে এই মনিটরে ১০-বিট কালার ডেপথ এবং ১,০০০,০০০:১ কন্ট্রাস্ট রেশিও রয়েছে। এছাড়াও এটি ভিএসএ ডিসপ্লেএইচডিআর ট্রু ব্ল্যাক ৪০০ স্ট্যান্ডার্ড পূরণ করে, যা একে গেমিংয়ের পাশাপাশি ভিডিও ও সঙ্গীত সম্পাদনার মতো পেশাদার কাজের জন্যও উপযোগী করে তোলে।

অন্যান্য উল্লেখযোগ্য বিষয় হল একাধিক ডিভাইসের মধ্যে দ্রুত স্যুইচ করার জন্য এক্সক্লুসিভ কেভিএম সুইচ রয়েছে। এই সুবিধাটি পিকচার-ইন-পিকচার এবং পিকচার-বাই-পিকচার মোডের সাথেও কাজ করে।

মনিটরে আরও রয়েছে দুটি এইচডিএমআই ২.১ এবং একটি ডিসপ্লেপোর্ট ১.৪ পোর্ট। অতিরিক্ত তার এড়ানোর জন্য এই মনিটরটিতে বাইরের অ্যাডাপ্টারের পরিবর্তে একটি অন্তর্নির্মিত ৭২ ওয়াট এসি পাওয়ার ইনপুট এর পাওয়ার সাপ্লাই এবং প্রতিটি পাঁচ ওয়াটের দুটি স্পিকার ব্যবহার করা হয়েছে।

গিগাবাইট তাদের এই AORUS CO49DQ মডেলটিতে ৩ বছরের ওয়ারেন্টি দেয়, যা সম্ভাব্য প্যানেল বার্ন-ইন কভার করে। গিগাবাইট একটি শীর্ষস্থানীয় প্রযুক্তি কোম্পানি যা তার হার্ডওয়্যার দক্ষতা, পেটেন্ট উদ্ভাবন এবং শিল্প নেতৃত্ব, প্রযুক্তি জগতে অগ্রগতি এবং অনুপ্রেরণার জন্য পরিচিত।

প্রতিষ্ঠানটি 30 বছরেরও বেশি সময় ধরে, মাদারবোর্ড, গ্রাফিক্স কার্ড, মনিটর, স্টোরেজ ডিভাইস এবং পিসি পেরিফেরালগুলির একটি বিশ্বস্ত নাম, যা সার্ভার এবং ডেটা সেন্টারে তাদের দক্ষতার সাথে ব্যবসাকে উন্নতি করতে সাহায্য করে৷ ক্রমাগত উন্নত হওয়া প্রযুক্তির অগ্রভাগে থাকা গিগাবাইট এমন স্মার্ট সমাধান উদ্ভাবনে নিবেদিত যা গ্রাহকদের ডিজিটাল তথ্য সংগ্রহ, বিশ্লেষণ এবং অর্থনৈতিক তথ্যে রূপান্তর করে দেয়, যা মানব সমাজের উপকারে আসে এবং "আপনার জীবন আপগ্রেড" করে।

গিগাবাইট পণ্য সম্পর্কিত আরও তথ্য এবং খবরের জন্য, গিগাবাইটের অফিসিয়াল ওয়েবসাইট: gigabyte.com দেখুন।







০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।