https://www.brandellaltd.com/

গেমের জগৎ

নভেম্বরে আসবে কল অফ ডিউটি: ওয়ারজোন ২.০

নভেম্বরে আসবে কল অফ ডিউটি: ওয়ারজোন ২.০ নভেম্বরে আসবে কল অফ ডিউটি: ওয়ারজোন ২.০
 

নতুন ‘কল অফ ডিউটি ওয়ারজোন ২.০’ নামে পরিচিত ব্যাটল রয়াল গেইমটির নতুন সংস্করণ কনসোল ও পিসিতে প্রকাশ পাবে আগামী ১৬ নভেম্বর। গেইমের মোবাইল সংস্করণ প্রকাশিত হবে ২০২৩ সালে।


কল অফ ডিউটি গেইমের ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরে শুক্রবার এমনটাই জানিয়েছে গেইটির প্রকাশক ও নির্মাতা অ্যাক্টিভিশন।


জানিয়েছে, ব্যাটল রয়াল গেইমটির মোবাইল ডিভাইস সংস্করণে ১২০ জন গেইমারের একসঙ্গে খেলার সুবিধা থাকবে। পাশাপাশি, এতে বিভিন্ন মোবাইল-ভিত্তিক আয়োজন, প্লেলিস্ট ও কনটেন্ট আনার কথাও বলছে কোম্পানিটি। তারিখ ঘোষণার পাশাপাশি আসন্ন ‘মডার্ন ওয়ারফেয়ার ২’ গেইমের এক ঝলকও ওদখিয়েছে অ্যাক্টিভিশন।


যেখান থেকে ধারণা পাওয়া গেছে, নতুন এই গেইমের ম্যাপ তৈরি হয়েছে ‘আল মাজরাহ’ নামে একটি কাল্পনিক মরুভূমি অঞ্চলের প্রেক্ষাপটে। একাধিক ‘সার্কেল দেখানো’, গেইমারদের ভিন্ন পথে নিয়ে যেতে বাধ্য করার মতো বেশ কয়েকটি নতুন ফিচার যোগ হয়েছে এতে। পাশাপাশি, নতুন ‘এআই শত্রু’ ও এক ধরনের ‘স্যান্ডবক্স মোড’ও এসেছে নতুন এই গেইমে।


‘মডার্ন ওয়ারফেয়ার ২’ গেইমের মতো একই ইঞ্জিনে তৈরি হয়েছে নতুন ওয়ারজোন গেইমটি। ২৮ অক্টোবর ‘মডার্ন ওয়ারফেয়ার ২’-এর মাধ্যমে শুরু হবে কল অফ ডিউটি সিরিজের নতুন এই যুগ। প্লেস্টেশনে বেটা সংস্করণটি চালু হবে ১৬ সেপ্টেম্বর। আর এক্সবক্স ও পিসিতে আসবে ২২ সেপ্টেম্বর।


প্রযুক্তি পোর্টাল ভার্জের প্রতিবেদন অনুযায়ী, গেইমটির সবচেয়ে উল্লেখযোগ্য ফিচার হলো ‘রেইডস’ নামে পরিচিত নতুন ‘৩ভি৩’ মোড। নির্মাতার ভাষ্যমতে, গেইমটিতে দলীয় যোগাযোগ ও সমন্বয় এমনভাবে করা হয়েছে যেটি আগে কখনও দেখা যায়নি।








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।