https://comcitybd.com/brand/Havit

প্রথমা ডটকম থেকে বই কিনলেই পাচ্ছেন ট্যাব, কুইজ বিজয়ীরা পাবেন জার্সি

প্রথমা ডটকম থেকে বই কিনলেই পাচ্ছেন ট্যাব, কুইজ বিজয়ীরা পাবেন জার্সি প্রথমা ডটকম থেকে বই কিনলেই পাচ্ছেন ট্যাব, কুইজ বিজয়ীরা পাবেন জার্সি
 
৫ অক্টোবর ক্রিকেট বিশ্বকাপে পর্দা উঠছে। বিশ্বকাপ উপলক্ষে অনলাইন বই বিক্রির প্ল্যাটফর্ম প্রথমা ডটকম 'প্রথমা.কম-গিগাবাইট বিশ্বকাপন কুইজ' এবং 'সপ্তে সপ্তে ট্যাব' ক্যাম্পেইন আয়োজন করছে। এ জন্য প্রযুক্তি উৎপাদনকারী প্রতিষ্ঠান প্রথম ডটকম এবং গিগাবাইট বাংলাদেশের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

রাজধানীর প্রথম আলো কার্যালয়ে প্রথম আলোর ডিজিটাল ট্রান্সফরমেশন অ্যান্ড ইয়ুথ প্রোগ্রামের প্রধান সমন্বয়ক মুনির হাসান এবং গিগাবাইট বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার খাওয়া মো. আনাস খান। এ সময় উপস্থিত ছিলেন প্রথম ডটকমের সমন্বয়ক রাসেল রায়হান, প্রথম আলো ক্রীড়া সম্পাদক তারেক মাহমুদ, লেখক রহিতুল ইসলাম এবং বাংলাদেশে গিগাবাইট পণ্য পরিবেশকের মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন বিভাগের সিনিয়র ম্যানেজার মোহাম্মদ মাহফুজুর রহমান।

অনুষ্ঠানে জানানো হয়, বিশ্বকাপের দিন থেকে প্রথম ডটকমের ফেসবুক পেজে বই কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হবে। লটারির মাধ্যমে প্রতিদিন একজন করে বিজয়ীকে বাংলাদেশ দলের জার্সি উপহার দেওয়া হবে। এছাড়া 'সপ্তে সপ্তয় ট্যাব' ক্যাম্পেইনের আওতায় প্রতি সপ্তাহে প্রথম ডটকম থেকে সর্বোচ্চ পরিমাণ বই কিনলে স্যামসাং ট্যাবলেট কম্পিউটার (ট্যাব) পাওয়া যাবে। গিগাবাইট বাংলাদেশের সৌজন্যে এই পুরস্কারগুলো দেওয়া হবে। কুইজ বিজয়ীদের নিয়মিত পুরস্কার পাঠানো হয়, তবে ট্যাবলেট কম্পিউটার আনুষ্ঠানিকভাবে বিশ্বকাপ শেষে দেওয়া হবে। বিশ্বকাপের পুরো সময় জুড়েই চলবে এই আয়োজন।







০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।