https://comcitybd.com/brand/Havit

ই-কুরিয়ার ব্যবহার করবে বিকাশের কালেকশন সল্যুশন সেবা

ই-কুরিয়ার ব্যবহার করবে বিকাশের কালেকশন সল্যুশন সেবা ই-কুরিয়ার ব্যবহার করবে বিকাশের কালেকশন সল্যুশন সেবা
 
বিকাশের বি২বি (বিজনেস টু বিজনেস) কালেকশন সলিউশন সার্ভিসটি দেশের শীর্ষস্থানীয় অনলাইন কুরিয়ার সার্ভিস প্রদানকারী ই-কুরিয়ার ব্যবহার করবে। সারাদেশে ছড়িয়ে থাকা তাদের ১০০ টি হাবে এই সেবা ব্যবহার করলে প্রতিষ্ঠানের আর্থিক ব্যবস্থাপনা যেমন সহজ হবে, তেমনি পণ্যের ডেলিভারিও হবে গতিশীল।

এ লক্ষ্যে সম্প্রতি বিকাশের প্রধান কার্যালয়ে বিকাশ ও ই-কুরিয়ার মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার আলী আহমেদ এবং ই-কুরিয়ারের প্রতিষ্ঠাতা ও সিইও বিপ্লব ঘোষ রাহুল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এসময় উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই চুক্তির ফলে, বিকাশ সারা দেশে ছড়িয়ে থাকা ১০০টি ই-কুরিয়ার হাব থেকে প্রতিদিন ই-মানি প্রদান করবে এবং নগদ সংগ্রহ করবে। এই বি২বি পরিষেবাটি কোম্পানির মাঠ পর্যায়ের সরবরাহ শৃঙ্খলে আর্থিক ব্যবস্থাপনাকে নগদহীন, সহজ, স্বচ্ছ এবং নিরাপদ করে তুলবে। 

উল্লেখ্য যে সিমেন্ট, বেভারেজ, লাইফস্টাইল, ফুড সহ বিভিন্ন সেক্টরের শীর্ষ সংস্থাগুলি ইতিমধ্যে বিকাশের এই বি২বি সংগ্রহ সমাধান ব্যবহার করছে। বিকাশের বিজনেস টু বিজনেস কালেকশন সার্ভিস এই সেক্টরে সাপ্লাই চেইনের আর্থিক ব্যবস্থাপনা বাড়াতে এবং দেশের ডিজিটাল পেমেন্ট ইকোসিস্টেমকে শক্তিশালী করতে ভূমিকা রাখছে।







০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।