https://comcitybd.com/brand/Havit

শাওমি এবার বাজারে আনছে বিশ্বের সর্বোচ্চ ব্রাইটনেসের স্মার্টফোন

শাওমি এবার বাজারে আনছে বিশ্বের সর্বোচ্চ ব্রাইটনেসের স্মার্টফোন শাওমি এবার বাজারে আনছে বিশ্বের সর্বোচ্চ ব্রাইটনেসের স্মার্টফোন
 
শাওমি বর্তমানে তার পরবর্তী প্রজন্মের ফ্ল্যাগশিপ ফোন উন্মোচনের জন্য প্রস্তুতি নিচ্ছে। খবর হল এই বছরের শেষের আগেই শাওমি ১৪ এবং শাওমি ১৪ প্রো নামে দুটি মডেল লঞ্চ করতে চলেছে চীনা টেক কোম্পানি। 

জানা গেছে যে শাওমি ১৪ প্রো মডেলের সাথে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ চিপ ব্যবহার করা প্রথম ব্র্যান্ডগুলির মধ্যে একটি হবে।

ডিজাইন ছাড়াও স্মার্টফোনের অন্যান্য স্পেসিফিকেশন সম্পর্কে কিছু তথ্য ইতিমধ্যেই সামনে এসেছে।
 
কার্তিকেয়া সিং নামে একজন ভারতীয় টিপস্টারের মতে, শাওমি ১৪ প্রো-তে  একটি ৬.৭-ইঞ্চি মাইক্রো-কোয়াড কার্ভড  ২কে সি৮ ডিসপ্লে থাকবে, যা ১ হার্টজ থেকে ১২০ হার্টজ-এর গতিশীল এলটিপিও রিফ্রেশ রেট সমর্থন করবে। স্ক্রিনটি গরিলা গ্লাস ভিকটাস ২ দ্বারা সুরক্ষিত এবং ১ মিমি আল্ট্রা-স্লিম বেজেল বৈশিষ্ট্যযুক্ত। এছাড়াও, স্ক্রীন এইচডিআর ১০+, ফুল লিঙ্ক ডলবি ভিশন এবং প্রো কালার টিউনিং এবং বিশ্বের সর্বোচ্চ ৩,০০০ নিট উজ্জ্বলতা অফার করবে।  চোখের চাপ কমাতে ডিসপ্লেতে ২কে+হার্টজ পিডাব্লিউএম ডিমিংও অন্তর্ভুক্ত থাকবে।
 
এটি ২৪ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ১ টিবি পর্যন্ত ইউএফএস ৪.০ স্টোরেজ অফার করে। পাওয়ার ব্যাকআপের জন্য, একটি ৪,৮৬০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। ফোনটি ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে।







০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।