https://comcitybd.com/brand/Havit

ফাঁস হলো অ্যাপল আইফোনের নতুন সিরিজের সব ফিচার!

ফাঁস হলো অ্যাপল আইফোনের নতুন সিরিজের সব ফিচার! ফাঁস হলো অ্যাপল আইফোনের নতুন সিরিজের সব ফিচার!
 

অ্যাপলের আসন্ন আইফোন ১৬ প্রো মডেলগুলিতে একটি ১/১.১৪-ইঞ্চি প্রধান ক্যামেরা এবং একটি পেরিস্কোপ টেলিফটো লেন্স থাকবে, ওয়েইবোতে বিশিষ্ট টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন দ্বারা শেয়ার করা সর্বশেষ লিক অনুসারে। এটি পূর্ববর্তী মডেলগুলির তুলনায় প্রাথমিক সেন্সরের জন্য জুম সক্ষমতার একটি সম্ভাব্য উন্নতি এবং আরও ভাল আলোর অভ্যর্থনা নির্দেশ করে৷ আইফোন ১৬ প্রো এবং আইফোন ১৬ প্রো ম্যাক্সের পিছনের প্যানেল পরিবর্তনগুলিকে ভালভাবে হাইলাইট করে। এটি দাবি করা হয় যে পিছনে একটি জি+পি সমাধান ব্যবহার করে নির্মিত একটি গ্লাস প্যানেল থাকবে। অর্থাৎ, ছাঁচনির্মাণ প্রক্রিয়ার মাধ্যমে গ্লাস এবং প্লাস্টিকের সংমিশ্রণ দেখা যায়। মজার বিষয় হল, টিপস্টার পরামর্শ দিয়েছে যে চীনা স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে তাদের আসন্ন ডিভাইসগুলির জন্য একই কৌশল গ্রহণ করতে পারে।


আইফোন ১৬ প্রো সিরিজের পূর্ববর্তী প্রতিবেদনগুলি ইতিমধ্যে একটি নতুন ডেডিকেটেড ক্যাপচার বোতাম দেখানো রেন্ডারের মাধ্যমে ডিজাইনটি প্রকাশ করেছে। আসন্ন মডেলগুলির সামনের দিকে একটি ছোট গতিশীল দ্বীপ, আপগ্রেড ক্যামেরা এবং কিছুটা লম্বা ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে। যাইহোক, এই ফাঁসগুলি আইফোন ১৬ প্রো সিরিজের সম্ভাব্য বৈশিষ্ট্যগুলির একটি আকর্ষণীয় আভাস দেয়। বিস্তারিত আপডেট জানতে আরও কয়েকদিন অপেক্ষা করতে হবে। অ্যাপল-প্রেমীরা আসন্ন ফ্ল্যাগশিপ স্মার্টফোনগুলিতে ক্যামেরার ক্ষমতা, উদ্ভাবনী ডিজাইন উপাদান এবং উন্নত প্রযুক্তির অন্তর্ভুক্তির উন্নতি আশা করতে পারেন।


এর আগে, হাইটং ইন্টারন্যাশনাল সিকিউরিটিজ প্রযুক্তি বিশ্লেষক জেফ পু আসন্ন আইফোন লাইন-আপের অন্তর্দৃষ্টি প্রদান করেছেন, কর্মক্ষমতা এবং সংযোগের উন্নতির উপর ফোকাস করে। পু-এর-এর মতে, আইফোন ১৬ এবং আইফোন প্লাস-এ ৮ জিবি র‍্যাম থাকবে বলে আশা করা হচ্ছে। এটি তাদের পূর্বসূরি আইফোন ১৫ এবং ১৫ প্লাসের ৬ জিবি থেকে একটি উল্লেখযোগ্য বৃদ্ধি। এই আপগ্রেডটি মসৃণ কর্মক্ষমতা প্রদান করে নতুন আইফোনগুলিতে মাল্টিটাস্কিং ক্ষমতা উন্নত করবে বলে আশা করা হচ্ছে। সঠিক হলে, বেস, প্লাস এবং প্রো ভেরিয়েন্ট সহ আইফোন ১৬ সিরিজের সমস্ত মডেলে ৮ জিবি র‍্যাম থাকবে।








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।