https://comcitybd.com/brand/Havit

এআই ফিচার পাবেন এখন টিভিতে

এআই ফিচার পাবেন এখন টিভিতে এআই ফিচার পাবেন এখন টিভিতে
 
সব কিছুতেই এখন এআইয়ের ছোঁয়া। এবার টিভিতে এআই ফিচার যুক্ত করলো এলজি। যেখানে স্যামসাং এবং গুগল তাদের ফোনে অনেক এআই ফিচার দিয়েছে। সেখানে এলজি তাদের টিভিতে যুক্ত করেছে এআই ফিচার। এলজি এবার এআই ফিচার দিয়ে তাদের কিউনেড ৮৩ টিভি সিরিজ চালু করেছে।

সংস্থার এই নতুন টিভিতে একটি নতুন ডিসপ্লে প্যানেল রয়েছে, যা কোয়ান্টাম ডট এবং ন্যানো-সেল প্রযুক্তির সঙ্গে বাজারে এসেছে। এলজির নতুন টিভি ৪কে রেজোলিউশনে আনা হয়েছে। টিভিতে ১২০ হার্জ রিফ্রেশ হার সাপোর্ট করে। এতে ডলবি ভিশন সাপোর্ট করে। কোম্পানি দুটি স্ক্রিন সাইজে এই টিভিটি লঞ্চ করেছে।

কোয়ান্টাম ডট ন্যানো সেল ডিসপ্লে প্যানেল সহ এই টিভিগুলো ব্র্যান্ডের প্রিমিয়াম ডিভাইস। ব্র্যান্ডটি সিইএস ২০২৪-এ সামনে আনা হয়েছিল। এলজি কিউনেড ৮৩ টিভি ৫৫-ইঞ্চি এবং ৬৫-ইঞ্চির স্ক্রিন সাইজে কিনতে পারবেন। উভয় টিভিতেই আপনি ৪কে রেজোলিউশন সহ একটি প্যানেল পাবেন, যা ১২০ হার্জ রিফ্রেশ রেট সাপোর্ট করে।

এই টিভিগুলোতে আলফা-৭ জেন৬ এআই প্রসেসর পাবেন। মাল্টি-ভিউ ফিচার সাপোর্ট করে এই টিভিতে। এই টিভিটি ওয়েব ওএসে কাজ করে। টিভিতে নেটফ্লিক্স, ডিজনি, হটস্টারসহ ওটিটি প্ল্যাটফর্মগুলো পেয়ে যাবেন। দুটি ভিন্ন সাইজের স্ক্রিনে বাজারে এসেছে টিভিটি।








০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।