https://comcitybd.com/brand/Havit

বিটিসিএলের সেবা নিয়ে ১৬৪০২ নম্বরে অভিযোগ দেওয়া যাবে

বিটিসিএলের সেবা নিয়ে ১৬৪০২ নম্বরে অভিযোগ দেওয়া যাবে বিটিসিএলের সেবা নিয়ে ১৬৪০২ নম্বরে অভিযোগ দেওয়া যাবে
 

ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বিটিসিএল নিয়ে ১৬৪০২ নম্বরে অভিযোগ জানাতে পরামর্শ দিয়েছেন। আজ সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দিয়ে এ পরামর্শ দেন তিনি। 


ফেসবুকে প্রতিমন্ত্রীকে ট্যাগ করে একটি অনলাইন পোর্টালের সম্পাদক ইন্টারনেট সেবা নিয়ে সরকারের দুটি সংস্থার মধ্যে সমন্বয়হীনতার অভিযোগ তোলেন। দুপুর আড়াইটায় করা ফেসবুক পোস্টে তিনি লেখেন, অফিসে বিটিসিএল এবং বেসরকারি দুটি ইন্টারনেট সংযোগ রয়েছে। সকাল ১১টায় সিটি করপোরেশন বাংলামোটর এলাকার সব ইন্টারনেটের তার কেটে দিয়েছে। অফিস থেকে কয়েক দফা নিকটস্থ বিটিসিএল অফিসে যোগাযোগ করা হয়েছে। প্রথমবার বলা হয়, তার কাটা সম্পর্কে তাঁরা কিছুই জানেন না। ঘণ্টাখানেক পর আবার যোগাযোগ করলে বলেন, লোক পাঠাচ্ছেন। 


দুই ঘণ্টা পর আবার যোগাযোগ করা হলে, জানানো হয়, আজ লাইন ঠিক হওয়ার কোনো সম্ভাবনা নেই। সকাল থেকে মডেম কানেক্ট করে অফিস চালানোর চেষ্টা করছেন। কিন্তু ইন্টারনেট ভীষণ ধীরগতির। তিনি প্রশ্ন রাখেন, এত সমন্বয়হীনতা কেন? সিটি করপোরেশন এবং বিটিসিএল দুটিই তো সরকারি প্রতিষ্ঠান। প্রতিমন্ত্রীকে ট্যাগ করে তিনি লেখেন, ‘আজ অফিস চালাব কীভাবে ভাইয়া?’ 


সেই পোস্টে প্রতিমন্ত্রী বিটিসিএল কলসেন্টারের ১৬৪০২ নম্বরে অভিযোগ দেওয়ার আহ্বান জানান। বিটিসিএলের কোনো গ্রাহক যাতে হয়রানি কিংবা সরকারি এই পরিষেবা পেতে বিড়ম্বনার শিকার না হন সে বিষয়ে সংশ্লিষ্টদের সতর্কও করেন তিনি। 









০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।