https://www.brandellaltd.com/

গেমিং ফোন নিয়ে আসছে ইনফিনিক্স

গেমিং ফোন নিয়ে আসছে ইনফিনিক্স গেমিং ফোন নিয়ে আসছে ইনফিনিক্স
 
গেমাররা প্রায়শই চান যে তাদের ডিভাইসগুলি গেমের সাথে সামঞ্জস্যপূর্ণ হোক। তারা এই ধরনের ডিভাইসে বেশি আগ্রহী।

গেমারদের মধ্যে এই আবেগকে মাথায় রেখে ইনফিনিক্স একটি নতুন গেমিং ফোন লঞ্চ করছে। ডিপ-কাস্টমাইজড এমএলবিবি বক্সে বাংলাদেশের বাজারে আসতে যাচ্ছে প্রো-লেভেল গেমিং স্মার্টফোন হট ৪০ প্রো। 

মনে করা হচ্ছে মিড-বাজেট হট ৪০ প্রো স্মার্টফোনের হট সিরিজের সেরা ফোন হবে। ইনফিনিক্স এই ডিভাইসটিকে একটি সত্যিকারের গেমিং ফোনে পরিণত করতে প্রতিটি খুঁটিনাটির দিকে মনোযোগ দিয়েছে। 

ইনফিনিক্সের হট ৪০ সিরিজ গত বছর ডিসেম্বরে বিশ্ববাজারে আসে। এই সিরিজের তিনটি মডেল হলো: ইনফিনিক্স হট ৪০, হট ৪০আই এবং হট ৪০ প্রো। 

হট ৪০আই গত জানুয়ারি মাসে বাংলাদেশের বাজারে আসে। ১৩,৯৯৯ টাকা মূল্যের ফোনটি গ্রাহকদের কাছ থেকে বেশ ভালো সাড়া পেয়েছে।

হট ৪০ প্রো বাজেটের মধ্যে বাংলাদেশি তরুণদের সেরা অভিজ্ঞতা দেওয়ার জন্যই ডিজাইন করা হয়েছে। ১২৮ জিবি বা ২৫৬ জিবি ভার্সনের ফোনটিতে সেরা প্রসেসর হেলিও জি৯৯ থাকতে পারে।

হট ৪০ প্রো-এর কোন ভার্সন, কত দামে এবং কখন বাংলাদেশের বাজারে আসছে, তা এখনো নিশ্চিত করা হয়নি।

গেমিং ফোনের এই এমএলবিবি সংস্করণটি ফিলিপাইন, ইন্দোনেশিয়া ও থাইল্যান্ডসহ পৃথিবীর বিভিন্ন দেশেই একটি ট্রেন্ডে পরিণত হয়েছে। ইনফিনিক্স বাংলাদেশের বাজারে একমাত্র ব্র্যান্ড হিসেবে এই ট্রেন্ড নিয়ে এসেছে। 

তরুণদের আগ্রহ ও প্রত্যাশার কথা বিবেচনা করে এই ফোনে যুক্ত করা হয়েছে বড় স্ক্রিন ও ব্যাটারি, ফাস্ট চার্জিং, হাই রিফ্রেশ রেট, সর্বশেষ নেটওয়ার্ক প্রযুক্তি, শক্তিশালী চিপসেট এবং বিশেষত এক্স-বুস্ট গেমিং প্রযুক্তি।

পাশাপাশি ইনফিনিক্স ক্যামেরা ও অন্যান্য সাধারণ ফিচারেও নজর দিয়েছে। প্রতিষ্ঠানটির হট ৪০ প্রো-কে কেন্দ্র করে বাংলাদেশে দারুণ সব অফার নিয়ে আসারও পরিকল্পনা আছে।







০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।