https://www.brandellaltd.com/

জিপিডির নতুন গেমিং হ্যান্ডহেল্ড ডিভাইস

জিপিডির নতুন গেমিং হ্যান্ডহেল্ড ডিভাইস জিপিডির নতুন গেমিং হ্যান্ডহেল্ড ডিভাইস
 
জিপিডি উইন মিনি হ্যান্ডহেল্ড গেমিং ডিভাইসের আপডেট ভার্সন বাজারজাত করতে যাচ্ছে। ২০২৪ সালের এ সংস্করণে এএমডির রাইজেন ৮০০০ সিরিজের এপিইউ ব্যবহার করা হতে পারে বলে জানা গেছে। 

নতুন উইন মিনিতে রাইজেন সেভেন ৮৮৪০ইউ বা রাইজেন ফাইভ ৮৬৪০ইউ প্রসেসর ব্যবহার করা হতে পারে। এ প্রসেসরগুলো ব্যবহারের মাধ্যমে গেম খেলাসহ অন্য কাজ করার ক্ষেত্রে বেশি গতি ও শক্তি পাওয়া যাবে।

সংশ্লিষ্টরা প্রসেসরগুলোয় এএমডির এক্সডিএনএ এআই-কোর প্রযুক্তি ব্যবহার করায়  কমপিউটিংয়ে বেশি সক্ষমতা পাওয়ার বিষয়ে আশাবাদী।

বর্তমানে এতে ৭ ইঞ্চির ১০৮০ পিক্সেলের এলটিপিএস ডিসপ্লে দেয়া হয়েছে। যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ এবং এতে ফ্রিসিঙ্ক প্রিমিয়াম ও ভেরিয়েবল রিফ্রেশ রেট (ভিআরআর) ফিচার রয়েছে। 

গরিলা গ্লাস সিক্স যুক্ত করা হয়েছে ডিসপ্লের সুরক্ষায়। ২০২৪ সালের মডেল থেকে অকুলিংক পোর্ট সরিয়ে নেয়া হয়েছে। আগের ভার্সনে এক্সটার্নাল গ্রাফিকস প্রসেসিং ইউনিট ব্যবহারের সুবিধার্থে এ পোর্ট দেয়া হয়েছে।

নতুন ভার্সনে ইউএসবি ফোর কানেকশনে এ ফিচার পাওয়া যাবে। জিপিডি উইন মিনি ২০২৪ ভার্সনের ডিভাইস বাজারজাত করবে।

রাইজেন সেভেন ৮৮৪০ইউ প্রসেসর, ৩২ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টের দাম ৮৭৯ ডলার থেকে শুরু হবে। ৫১২ জিবি বা ২ টেরাবাইট এসএসডি স্টোরেজ ফিচারযুক্ত ভার্সনও কেনা যাবে। 







০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।