https://comcitybd.com/brand/Havit

অ্যাপল বাজারে নিয়ে আসছে নতুন হেডফোন

অ্যাপল বাজারে নিয়ে আসছে নতুন হেডফোন অ্যাপল বাজারে নিয়ে আসছে নতুন হেডফোন
 

শক্তিশালী ব্যাটারির হেডফোন বাজারে নিয়ে এসেছে অ্যাপল। প্রতিষ্ঠানটির বিটস ব্র্যান্ডে এসেছে এই প্রযুক্তিপণ্য। বিটস সোলো বাডস এবং বিটস সোলো ওয়্যারলেস ইয়ারফোন হাজির করেছে অ্যাপল। 

নতুন বিটস সোলো ৪ এক চার্জে টানা ৫০ ঘণ্টা চলতে পারে। দারুণ প্রিমিয়াম ডিজাইনের সঙ্গে হাইটেক ফিচার সম্পন্ন এই ইয়ারবাড ও হেডফোন।


অ্যাপলের নতুন এই গ্যাজেট ইউএসবি টাইপ সি পোর্টের মাধ্যমে চার্জ দেওয়া যাবে। আইফোন এবং অ্যানড্রয়েড-দুই ধরনের ডিভাইসেই কানেক্ট করা যাবে।

সংস্থা দাবি করেছে বিট সোলো বাডস এক ক্লিকেই পেয়ারিং করা যাবে। এই ইয়ারবাডস ফুল চার্জে টানা ১৪ ঘণ্টা প্লেব্যাক দিতে সক্ষম। 

অন্যদিকে বিটস সোলো ৪ হল বিটস সোলো ৩ হেডফোনের উত্তরসূরি। এতে পাওয়া যাবে ডাইনামিক হেড ট্র্যাকিং এবং পার্সোনোলাইজড স্পাশিয়াল অডিও ফিচার। এটি ফুল চার্জ টানা ৫০ ঘণ্টা চলতে পারে।  

বিটস সোলো বাডসের দাম রাখা হয়েছে ৮০ ডলার। জুন থেকে এটির বিক্রি শুরু হবে। চারটি রঙে পাওয়া যাবে – আর্কটিক পার্পেল, ম্যাট ব্ল্যাক, স্টর্ম গ্রে এবং ট্রান্সপ্যারেন্ট রেড। 

অন্যদিকে বিটস সোলো ৪ এর দাম ২০০ ডলার। এর বিক্রি ইতিমধ্যে মার্কিন যুক্তরাষ্ট্রে চালু হয়ে গিয়েছে। ২ মে থেকে শুরু হয়েছে শিপিং। এই অডিও ডিভাইস তিনটে রঙে পাওয়া যাবে – ক্লাউড পিঙ্ক, ম্যাট ব্ল্যাক এবং স্লেট ব্লু শেড।


বিটস সোলো বাডসের ফিচার

বিটস সোলো বাডসে রয়েছে ডুয়াল লেয়ার ড্রাইভার এবং লেসার কাট ভেন্ট যা অডিও কোয়ালিটি বাড়াতে সাহায্য করবে।

এতে চারটি ইয়ার টিপ সাইজ পাওয়া যাবে – এক্সট্রা স্মল, স্মল, মিডিয়াম এবং লার্জ। সংস্থা দাবি করেছে সিমলেস কানেকশনের জন্য এতে ওয়ান টাচ পেয়ারিংয়ের ফিচার পাওয়া যাবে। এতে একটি ‘বি’ বাটন রয়েছে যার মাধ্যমে মিউজিক, ভলিউম, কল ইত্যাদি নিয়ন্ত্রণ করা যাবে।


বিটস সোলো ৪ মডেলের ফিচার

এটি একটি ওয়্যারলেস হেডফোন যেখানে রয়েছে ৪০ এমএম ড্রাইভার। এতেও পাবেন ডাইনামিক হেড ট্র্যাকিং। এই হেডফোন আরাম হবে এমন ইয়ারকাপ দিয়ে তৈরি করা হয়েছে।

মিলবে কাস্টমাইজ বি বাটন যা দিয়ে মিউজিক, ভলিউম নিয়ন্ত্রণ করা যাবে এবং কল ও ভয়েস অ্যাসিস্ট্যান্টও চালু করা যাবে।









০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।