https://comcitybd.com/brand/Havit

ইনস্টাগ্রামে চালু হচ্ছে নতুন ফিচার

ইনস্টাগ্রামে চালু হচ্ছে নতুন ফিচার ইনস্টাগ্রামে চালু হচ্ছে নতুন ফিচার
 

অন্য ব্যবহারকারীদের পোস্ট করা ভিডিও রিমিক্স করে নতুন রিলস ভিডিও তৈরি করা যায় ইনস্টাগ্রামে। তাই অনেকেই নিয়মিত অন্যদের পোস্ট করা ভিডিওর ক্যাপশন, গান বা বার্তা পরিবর্তনের মাধ্যমে রিমিক্স ভিডিও তৈরি করে ইনস্টাগ্রামে পোস্ট করেন।

এ প্রবণতার লাগাম টেনে ধরতে এবার ইনস্টাগ্রাম অন্য ব্যবহারকারীদের তৈরি ভিডিও রিমিক্স করে পোস্ট করলে তা দেখার জন্য সুপারিশ না করার সিদ্ধান্ত নিয়েছে। 

ইনস্টাগ্রামের প্রধান অ্যাডাম মোসেরি জানিয়েছেন, যেসব ব্যবহারকারী নিয়মিত অন্যের ভিডিও রিপোস্ট করবেন বা নকল করবেন, তাঁদের ভিডিও অন্যদের দেখার জন্য সুপারিশ করবে না ইনস্টাগ্রাম।

যেসব রিপোস্ট ভিডিও ইনস্টাগ্রামে সুপারিশ করা হবে, সেগুলোর সঙ্গে মূল নির্মাতাদের তৈরি ভিডিওও যুক্ত করে দেওয়া হবে। ফলে অন্য ব্যবহারকারীরা আসল ভিডিওগুলো দেখতে পারবে।

খুব শিগগিরই ইনস্টাগ্রামে এ ফিচার চালু হবে। ইনস্টাগ্রামে অনেক ভিডিও নির্মাতা দীর্ঘদিন ধরেই অভিযোগ করে আসছেন, মূল নির্মাতার ভিডিওর তুলনায় যাঁরা ভিডিও রিমিক্স করে রিপোস্ট করেছেন, তাঁদের ভিডিও বেশি মানুষ দেখছেন।

ইনস্টাগ্রামের প্রধান অ্যাডাম মোসেরি আরও জানিয়েছে, এ সমস্যার সমাধান করতে ইনস্টাগ্রাম অন্যদের ভিডিও রিমিক্স করে রিলস ভিডিও তৈরি নিয়ন্ত্রণ করতে চায়।









০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।