https://www.brandellaltd.com/

সেলফ হিলিং হাবের প্রধান নির্বাহী কর্মকর্তা আহসান রাশিদ বলেন, এই প্ল্যাটফর্মের মাধ্যমে মানুষ যাতে সহজে ইয়োগার প্রাথমিক স্তরের গাইডলাইন নিতে পারেন সে লক্ষ্য আমরা কাজ করেছি

অনলাইনে সেলফ হিলিং হাবে শেখা যাবে ইয়োগা

যোগ বা ইয়োগা অত্যন্ত প্রাচীন একটি শাস্ত্র যোগ বা ইয়োগা অত্যন্ত প্রাচীন একটি শাস্ত্র
 

যোগ বা ইয়োগা অত্যন্ত প্রাচীন একটি শাস্ত্র। এর মধ্যে আছে শারীরিক সুস্থতা, মানসিক প্রশান্তি ও চারিত্রিক উন্নতি সাধনের সুযোগ। পরিবেশ ও প্রকৃতির সঙ্গেও যোগব্যায়ামের নিবিড় সম্পর্ক রয়েছে। আর এই ইয়োগা অনলাইনে শেখার সুযোগ দিচ্ছে সেলফ হিলিং হাব নামের একটি নন প্রফিট অর্গানাইজেশন। 


YOGA, NATUROPATHY Professionals & Practitioners Meet-Up


প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়, বাংলাদেশসহ বিশ্বের বাংলা ভাষাভাষী সকল মানুষদের শারীরিকভাবে সুস্থ রাখতে কাজ করে যাচ্ছে  সেলফ হিলিং হাব। সংস্থাটির সাথে প্রায় ৫০ হাজার মানুষ যুক্ত রয়েছে। ইয়োগার পাশাপাশি ন্যাচারোপ্যাথি নিয়েও করে সংস্থাটি। 


সেলফ হিলিং হাবের প্রধান নির্বাহী কর্মকর্তা আহসান রাশিদ বলেন, এই প্ল্যাটফর্মের মাধ্যমে মানুষ যাতে সহজে ইয়োগার প্রাথমিক স্তরের গাইডলাইন নিতে পারেন সে লক্ষ্য আমরা কাজ করেছি। আগামীতে আমরা সেলফ হিলিং হাবের অ্যাপ চালু করবো, যার মাধ্যমে ইয়োগার সব ধরনের সুযোগ সুবিধা পাওয়া যাবে। 

ইয়োগা যেকোনো বয়সে যেকোনো পরিবেশে করা যায়। শারীরিক সক্ষমতা না থাকলেও প্রাণায়াম বা ধ্যানের মাধ্যমে নিজেকে সুস্থ রাখা যায়। সেই সঙ্গে ইয়োগা আমাদের শেখায় নিয়মানুবর্তিতা, সঠিক খাদ্যাভ্যাস, নিদ্রাসহ সুস্থ থাকার অন্যান্য উপায়।

ঘরে বসে অনলাইনে ইয়োগা শিখতে যেতে পারেন এই লিংকে। 









০ টি মন্তব্য



মতামত দিন

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার মতামতটি দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।







পাসওয়ার্ড ভুলে গেছেন? পুনরায় রিসেট করুন






রিভিউ

আপনি লগ ইন অবস্থায় নেই।
আপনার রিভিউ দেওয়ার জন্য লগ ইন করুন। যদি রেজিষ্ট্রেশন করা না থাকে প্রথমে রেজিষ্ট্রেশন করুন।